মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৬ পূর্বাহ্ন

‘বৃষ্টি এসে ভারতকে বাঁচিয়ে দিল’ -ভনের নতুন খোঁচা

ভয়েস ডিজিটাল ডেস্ক
  • প্রকাশ: শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ৮৫

ভারতীয় ক্রিকেটের পেছনে বেশ ভালোভাবেই লেগেছেন মাইকেল ভন। সাবেক এই ইংলিশ অধিনায়ক নিয়ম করে ভারতের ক্রিকেটকে নিয়ে ট্রল করে যাচ্ছেন। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে আজ সকাল থেকেই চলছে বৃষ্টির চোখরাঙানি। পরিস্থিতি এতটাই খারাপ যে এখনও পর্যন্ত দুই দলের মধ্যে টসও আয়োজন করা সম্ভব হয়নি। এই পরিস্থিতিতে ট্রল করার নতুন সুযোগ পেয়ে মিস করতে চাননি মাইকেল ভন।

শুক্রবার টুইটারে ভন লিখেছেন, ‘বৃষ্টিই বাঁচিয়ে দিল ভারতকে…’। সেইসঙ্গে তিনি একটা হাসির ইমোজিও দিয়েছেন। এই টুইট ভারতীয় ক্রিকেট সমর্থকদের যে আরও রাগিয়ে দেবে, তা নিয়ে কোনো সন্দেহ নেই। এর আগেও মাইকেল ভন বেশ কয়েকবার ভারতীয় ক্রিকেট দলকে নিয়ে ট্রল করেছেন। তিনি বলেছিলেন, বিরাট কোহলির চেয়ে কেন উইলিয়ামসন সেরা ব্যাটসম্যান। কোহলিকে আসলে দর্শকরাই বিশ্বসেরা ব্যাটসম্যান বানিয়েছে। এই মন্তব্য নিয়ে তার সঙ্গে লেগে যায় পাকিস্তানের সালমান বাটের।

কোহলিকে খাটো করার জবাবে সালমান বাট লিখেছিলেন, ‘কোহলি এমন একটা দেশে ক্রিকেট খেলেন, যেখানকার জনসংখ্যা অনেকটাই বেশি। প্রত্যাশার সেই বিশাল চাপ কাঁধে নিয়েই বিরাট কোহলি যথেষ্ট ভালো পারফর্মার। কোহলির ৭০টি আন্তর্জাতিক সেঞ্চুরি আছে, ভনের একটাও ওয়ানডে সেঞ্চুরি নেই। তার কথা বলার স্বভাব, তাই বলে যায়। মানুষের অঢেল সময়, তাই সেই বিতর্ককে টেনে লম্বা করছে’। উল্লেখ্য ইংল্যান্ডের হয়ে ৮২ টেস্টে ১৮ সেঞ্চুরি করলেও ৮৬ ওয়ানডেতে কোনো সেঞ্চুরি নেই ভনের।

তাই বলে ভন থেমে থাকার পাত্র নন। সালমানকে পাল্টা জবাব দিয়ে তিনি টুইটারে লিখেছিলেন, ‘আমি দেখেছি, সালমান আমাকে নিয়ে কী বলেছে। কোনো সমস্যা নেই, নিজের মতামত সে জানাতেই পারে। তবে খুব ভালো হতো, যদি ২০১০ সালে ম্যাচ ফিক্সিং করার সময়ও তার চিন্তাভাবনায় এই স্বচ্ছতা থাকত। তুমি বলতে ভুলে গেছ, আমি অন্তত ম্যাচ ফিক্সার ছিলাম না, এই সুন্দর খেলাটিকে দূষিত করিনি…।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2017 voiceekattor
কারিগরি সহযোগিতায়: সোহাগ রানা
11223