সোমবার, ১৬ মে ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন

Headphones :  হেডফোনে গান শোনাই কাল হল স্বপ্নর

Reporter Name
  • প্রকাশ: শুক্রবার, ৬ মে, ২০২২
  • ৪৮

শাহরিয়ার স্বপ্ন : ছবি সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

ঈদের আনন্দ মুর্হূতেই একরাশ অন্ধকার ঢেকে গেল। হেডফোনে গান শুনতে শুনতে রেলসেতুর ধাক্কায় প্রাণ গেলো শাহরিয়ার স্বপ্ন নামের এক কিশোরের। এর আগে কানে হেডফোন লাগিয়ে পথ চলতে গিয়ে গোয়েন্দা কর্মকর্তা থেকে শুরু করে বিভিন্ন শ্রেণীর পেশার অনেকের মৃত্যুর নজির রয়েছে। হেডফোনে গান শোনা বা কথা বলতে বলতে অন্যমনষ্ক পথ চলার পরিণতি অনাকাক্সিক্ষত মৃত্যু!

ট্রেনের চাদে ভ্রমণকালে হেডফোনে গান শুনতে শুনতে উদার আকাশের নিচে হারিয়ে যায় কিশোর শাহরিয়ার স্বপ্ন। কিন্তু তার অজান্তেই একটি রেলসেতুর সঙ্গে ধাক্কা লেগে সব আনন্দ মিলিয়ে যায়। বাংলাদেশের ময়মনসিংহ-মোহনগঞ্জ রেলপথের ধনাইখালি নদীর ওপর রেলসেতুতে বৃহস্পতিবার বিকেল নাগাদ ঘটনা।

নেত্রকোনা শহরের বাসিন্দা বিজিবি সদস্য সোহাগ মিয়ার ছেলে স্বপ্ন স্থানীয় আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল।

পুলিশ সূত্রের খবর, এদিন স্বপ্ন খালাসহ কয়েক স্বজনের সঙ্গে মোহনগঞ্জ থেকে মহুয়া এক্সপ্রেস ট্রেনে নেত্রকোনায় ফেরার পথে কয়েকজন বন্ধু মিলে ট্রেনের ছাদে ওঠে। এসময় ট্রেনের ছাদে ওঠে ইঞ্জিনের বিপরীত দাঁড়িয়ে কানে হেডফোন লাগিয়ে গান শোনায় মসগুল থাকায় বন্ধুদের ডাক চিৎকার শুনতে পায়নি।

রেল সেতুর সঙ্গে সজোরে ধাক্কা খেয়ে ছাদে পড়ে যায় স্বপ্ন। ট্রেনটি ঠাকুরাকোনা স্টেশনে পৌঁছালে স্বজনরা তাকে নেত্রকোনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2017 voiceekattor
কারিগরি সহযোগিতায়: সোহাগ রানা
11223