শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৩৭ অপরাহ্ন

Bangladesh : পঞ্চগড়ে নৌকাডুবি, মৃতের সংখ্যা ৫৪, ভারতীয় হাইকমিশনের শোক

Reporter Name
  • প্রকাশ: মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৬

করতোয়া নদীর তীরে স্বজন ও উৎসুখ মানুষের ভীড় : ছবি সংগ্রহ

ভয়েস ডিজিটাল ডেস্ক

পঞ্চগড়ের করতোয়া নদী থেকে আরও ৪জনের মরদেহ উদ্ধার করেছে ফায়াস সাফির্সের ডুবুরি দল। এনিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৫৪ জনে পৌঁছালো। পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী উপ পরিচালক শেখ মো. মাহাবুবুল আলম মঙ্গলবার এতথ্য জানান।

তিনি জানান, এদিন সকালে আওলিয়ার ঘাট এলাকা থেকে দুই জন এবং দেবীগঞ্জের করতোয়া ঘাট এলাকা থেকে দুই জনের মরদেহ উদ্ধার হয়। রবিবার মহালয়ার দিনে হিন্দুপুণ্যার্থীদের একটি নৌকা করতোয়া নদীতে ডুবে যায়। ঘটনার দিন রাত পর্যন্ত ২৫ জন ও সোমবার আরও ২৫ জনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা।

পঞ্চগড় এবং আশপাশের জেলার ৮টি ফায়ার সার্ভিস ইউনিট তৃতীয় দিনের মত উদ্ধার কাজ চালাচ্ছে। আরও অনেকে নিখোঁজ রয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা করছেন সংশ্লিষ্টরা। স্বজনের খোঁজে করতোয়ার তীবে ভিড় বাড়ছে।

ভারতীয় হাইকমিশনের শোক :

বাংলাদেশের উত্তরজনপদ পঞ্চগড়ের করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় যারা প্রাণ হারিয়েছেন, তাদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে ঢাকায় ভারতীয় হাইকমিশন। হাইকমিশনের তরফে মৃতদের আত্মা শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।

পঞ্চগড়েরর বোদা উপজেলার বদ্বেশ্বরী মন্দিরে মহালয়া উৎসব উৎযাপন করতে শতাধিক সনাতন ধর্মাবলম্বী মাড়েয়া এলাকা থেকে বদ্বেশ্বরী মন্দিরে যাচ্ছিলেন। ধারণক্ষমতার অতিরিক্ত যাত্রী ওঠানোর জন্য আওলিয়া ঘাটের করতোয়া নদীর মাঝে নৌকাটি ডুবে যায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2017 voiceekattor
কারিগরি সহযোগিতায়: সোহাগ রানা
11223