রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:৩৯ পূর্বাহ্ন

Shakib Khan : প্রিয় নায়ককে দেখতে সড়কে ৮ কিলোমিটার যানজট

Reporter Name
  • প্রকাশ: বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ৭০

ছবি সংগ্রহ

নিজস্ব প্রতিনিধি, ঢাকা 

মাথার ওপরে প্রখর জ্বলন্ত সূর্য। ঢাকার ব্যস্ততম বিমানবন্দর সড়ক। যানবাহনের স্রোত বয়ে যাচ্ছে রাস্তার বুক চিরি। বিমানবন্দরে ভক্তের ভিড় ক্রমশ বাড়ছে। কি ব্যাপার, এতো মানুষের আগমন। জানা গেলো দু’বাংলার জনপ্রিয় নায়ক শাকিব খান আসছেন। এই খবরে ঢাকার আন্তর্জাতিক বিমান বন্দরের বাইরে ভক্তের ভিড়!

তাকে এক নজর দেখতেই খরতাপ মাথায় নিয়ে ভক্তের মিছিল দীর্ঘ হচ্ছে। ঢাকার বিমানবন্দর সড়কে প্রায় ৮ কিলোমিটার দীর্ঘ যানজট। নিউ ইয়র্ক থেকে বুধবার দুপুরে ঢাকায় পৌছায় নায়ক। বিমানবন্দর থেকে বের হতেই সংবাদমাধ্যমের মুখোমুখি হতে হয় তাকে। এসময় হাজারো ভক্তের উপস্থিতি বাড়তে থাকে। নায়ক শাকিব যেইনা বিমানবন্দরের বাইরে পা রাখেন, অমনি অপেক্ষায় থাকা হাজারো ভক্তরা তাকে ঘিরে ধরেন। এতে ঢাকার ব্যস্ততম সড়কের বনানী থেকে বিমানবন্দর পর্যন্ত প্রায় রাস্তায় কার্যত যানচলাচল স্থবির হয়ে পড়ে। যার ভোগান্তি পোহাতে হয় মহানগরবাসীকে। ঢাকার মতো যানজটের নগরীর ব্যস্ত সড়কের দীর্ঘ যানজটের প্রভাব পড়ে গোটা শহরজুড়ে।

এসময় বহু মানুষ বাস থেকে নেমে গিয়ে পায়ে হেটে গন্তব্যে রওনা দেন। অবশ্য ট্রাফিক অ্যালার্ট ফেসবুক গ্রুপে একটি পোস্টে দেখা যায়, আব্দুল্লাহপুর থেকে বিমানবন্দর পর্যন্ত সড়ক স্থবির হয়ে আছে। আটকে থাকা যাত্রীরা বুঝতেও পারছেন না এই সড়কে আকস্মিক কেন এই যানজট। পরে জানা গেল শাকিব খানের ভক্তরা রাস্তায় জমায়েত হওয়ায় বিমানবন্দর সড়কে এই যানজট। যার ফলে বন্ধ হয়ে যায় যান চলাচল। ঢাকা থেকে আমিনুল হকের রিপোর্ট

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2017 voiceekattor
কারিগরি সহযোগিতায়: সোহাগ রানা
11223