শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৫৬ অপরাহ্ন

PURNIMA: বিচ্ছেদের কারণ জানালেন নায়িকা

Reporter Name
  • প্রকাশ: শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৪৩

পূর্ণিমা ছবি: সংগৃহীত

নতুন বিয়ের খবর প্রকাশ্যে আসতেই প্রাক্তন স্বামীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খোলেন নায়িকা পূর্ণিমা। বলেন, ফাহাদের (স্বামী) সঙ্গে আগে থেকেই ঝামেলা ছিল। সে কারণে আমরা আলাদা হয়ে গিয়েছিলাম। তা না হলে তো কেউ সংসার ভাঙতে চায় না।

বৃহস্পতিবার হুট করেই চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমার বিয়ের খবর প্রকাশ পায়। পাত্র বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা আশফাকুর রহমান রবিন। গত ২৭ মে বিয়ে করেন তারা।

দিলারা হানিফ পূর্ণিমা ও আহমেদ জামাল ফাহাদ

বিয়ের খবরের আগে সাবেক স্বামী আহমেদ জামাল ফাহাদের সঙ্গে যে বিচ্ছেদ হয়েছে সে খবরই জানাননি তিনি। তাই নতুন বিয়ের খবরে চমকে গেছেন তার অনুসারীরা। বিয়ের খবরের দুইদিন পর বিচ্ছেদের বিষয়েও মুখ খুললেন তিনি।

বললেন, প্রায় আড়াই থেকে তিন বছর (ফাহাদের) ধরে সম্পর্ক নেই। যেহেতু আমার একটি মেয়ে রয়েছে। মেয়ের বাবা সে। মেয়ে স্কুলে পড়ে। সবকিছু মিলিয়ে আমরা ওভাবে কোনও কিছু জানাতে চাইনি। যাতে মেয়ের ওপর কোনও অ্যাফেক্ট না হয়। কিন্তু (নতুন সম্পর্কটি) আমার মেয়েও ভালোভাবে অ্যাকসেপ্ট করে নিয়েছে।

জানা যাচ্ছে, এটি তার তৃতীয় বিয়ে। ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথম বার বিবাহবন্ধনে আবদ্ধ হন। সেই সংসারের ইতি টানেন ২০০৭ সালের ১৫ মে। পরে একই বছরের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা।

দিলারা হানিফ পূর্ণিমা ও আশফাকুর রহমান রবিন

২৭ মের বিয়ে প্রসঙ্গে পূর্ণিমা জানিয়েছেন, ‘তিন বছরের বন্ধুত্ব তাদের। দুই পরিবার আমাদের মতামতকে গুরুত্ব দেয়। পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2017 voiceekattor
কারিগরি সহযোগিতায়: সোহাগ রানা
11223