রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:০০ পূর্বাহ্ন

Beacon Pharma : ‘বীকন ফার্মার অনুকরণীয় উদ্যোগ’

Reporter Name
  • প্রকাশ: বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ১২৪

নিজস্ব প্রতিনিধি, ঢাকা

বাংলাদেশের অন্যতম ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘বীকন ফার্মাসিউটিক্যালস’ প্রতিষ্ঠানের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের বিনামূল্যে হেপাটাইটিস বি স্ক্রিনিং এবং ভ্যাক্সিনেশনের আয়োজন করে।

বিশ্ব হেপাটাইটিস ২০২২ উপলক্ষ্যে এই আয়োজনের প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের ডিভিশন প্রধান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল)।

বীকন ফার্মাসিউটিক্যাল লিমিটেডের পরিচালক মোহাম্মদ এবাদুল করিম এমপি প্রতিষ্ঠানটিকে শতভাগ হেপাটাইটিস মুক্ত প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার লক্ষ্যে সকল কর্মকর্তা কর্মচারীদের জন্যে বিনামূল্যে হেপাটাইটিস বি স্ক্রিনিং এবং ভ্যাক্সিনেশন এর আয়োজন করেন।

অনুষ্ঠানটির উদ্বোধন করে অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) বীকন ফার্মাসিউটিক্যাল লিমিটেডের উদ্যোগটির প্রশংসা করে বলেন, এভাবে বিভিন্ন প্রতিষ্ঠান নিজ উদ্যোগে হেপাটাইটিস বি স্ক্রিনিং, ভ্যাক্সিনেশন ও জনসচেতনতার আয়োজন করলে ২০৩০ সালের মধ্যে হেপাটাইটিস বি মুক্ত বাংলাদেশ গড়ার কাজটি এগিয়ে যাবে।

এতে আরও উপস্থিত ছিলেন, বীকন ফার্মাসিউটিক্যালস-এর ওনকোলজি, বায়োটেক ও প্যালিয়েটিভ কেয়ারের ইভিপি এস এম মাহমুদুল হক পল্লব, ইভিপি এইচআর এন্ড এডমিন মোহাম্মদ আনিসুর রহমান, মেডিকেয়ার গ্রুপের পরিচালক মঞ্জুরুল আলমসহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2017 voiceekattor
কারিগরি সহযোগিতায়: সোহাগ রানা
11223