সোমবার, ১৬ মে ২০২২, ১১:০১ পূর্বাহ্ন

Freedom fighters : মুক্তিযোদ্ধা সাইফুল আলমের ইন্তেকালে গভীর শোকপ্রকাশ

ভয়েস রিপোর্ট
  • প্রকাশ: শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬৬

বাণিজ্যিক নগরী চট্টগ্রামের আগ্রাবাদ রোটারী ক্লাবের প্রেসিডেন্ট ও সিংগাপুর ব্যাংকক মার্কেটের সাধারণ সম্পাদক আগ্রাবাদ সাউথ ল্যান্ড সেন্টার শফ ওয়ানার এসোসিয়েশনের প্রেসিডেন্ট, বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম (৭২) ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি দীর্ঘ দিন যাবত

ডায়াবেটিসসহ নানা ধরণের বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ভোগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। বহু গুণে গুণান্নিত দেশের এই বীর সন্তানের ইন্তেকালে গভীর দুঃখ ও শোক প্রকাশ করেছেন মাইজভাণ্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন ও পার্লামেন্ট অব ওয়ার্ল্ড সূফীজের প্রেসিডেন্ট হযরত শাহ্সূফী সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী (মা.জি.আ.)।

এক শোক বার্তায় বলেন, মরহুম সাইফুল ইসলাম একজন বীর মুক্তিযোদ্ধা, সমাজ সেবক, সফল ব্যবসায়ী। তিনি সবসময় দেশ, সমাজ ও নিপীড়িত আর্ত মানবতার সেবায় নিজকে নিয়োজিত রাখতেন। তাঁর মতো একজন দেশপ্রেমিক নাগরিককে হারিয়ে সত্যিই আমি শোকে বিহব্বল। আমি তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

মরহুমের ইন্তেকালে শোক জানান, হযরত সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী ট্রাস্টের মহাসচিব আল্হাজ্ব কাজী মহসীন চৌধুরী, আন্জুমান কেন্দ্রী মহাসচিব আল্হাজ্ব আলমগীর খানসহ আন্জুমান ও মইনীয়া যুব ফোরাম নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2017 voiceekattor
কারিগরি সহযোগিতায়: সোহাগ রানা
11223