রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:০০ অপরাহ্ন

এমপি ইসরাফিল আলম আর নেই : বিদেমমন্ত্রীর শোক

Reporter Name
  • Update Time : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৩৪২ Time View

 

ভয়েস ডিজিটাল ডেস্ক
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার সকাল ৭টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে তার মৃত্যু হয়। তার বয়স হযেছিলো ৫৪ বছর। ইসরাফিল আলমের স্ত্রী সুলতানা পারভীন জানান, হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন এই সংসদ সদস্য। করোনা পজেটিভ হওয়ার ১৪ দিন পর পরীক্ষায় নেগেটিভ এসেছিল। রাজধানীর স্কয়ার হাসপাতালে তাকে ভর্তি করা হয় চলতি মাসের প্রথম সপ্তাহে।
নওগাঁ-৬ আসনে দীর্ঘ প্রায় ৩৬ বছর পর ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে বিএনপি প্রার্থী মো. আলমগীর কবিরকে পরাজিত করেন বিজয়ী হন মো. ইসরাফিল আলম। আসনটি বিএনপির দুর্গ হিসেবে পরিচিত ছিল। ২০১৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইসরাফিল আলম সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে ১০ বছরে এই এলাকায় ব্যাপক উন্নয়ন করেন তিনি। সন্ত্রাসের জনপদ হিসেবে পরিচিত আত্রাই রাণীনগরের সুস্থ জীবন ধারা ফিরে আনেন তিনি । বর্তমান সংসদে ওই কমিটির পাশাপাশি বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য হিসেবে ছিলেন ইসরাফিল আলম।

বিদেশমন্ত্রীর শোক
নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য ইসরাফিল আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশের বিদেশমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন। এক শোক বার্তায় বিদেশমন্ত্রী বলেন, ইসরাফিল আলম আমার অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন। তাঁর মৃত্যুতে জাতি একজন বিশিষ্ট রাজনীতিবিদকে হারালো। সজ্জন ও জ্ঞানী এ সংসদ সদস্য ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের ধারক ও বাহক। নিবেদিতপ্রাণ এ রাজনীতিবিদ সবসময় দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। তাঁর মৃত্যুতে রাজনীতিতে যে শূন্যতা সৃষ্টি হলো তা অপূরণীয়। ড. মোমেন প্রয়াতের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবার ও রাজনৈতিক অনুসারীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
অপর এক শোক বার্তায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত) সাখাওয়াত হোসেন শফিকের পিতা মোহাম্মদ আবুল কালাম মাস্টারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিদেশমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন । তিনি প্রয়াতের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবার ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2017 voiceekattor
কারিগরি সহযোগিতায়: সোহাগ রানা
11223