সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:৩৭ অপরাহ্ন

Saayoni Ghosh: সত্যজিত রায়কে নিয়ে তৈরি ছবির জায়গা নেই নন্দনে!

Reporter Name
  • প্রকাশ: শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ৬৪

ছবি সংগ্রহ

ভয়েস ডিজিটাল ডেস্ক

সত্যজিৎ রায়কে নিয়ে তৈরি ছবির জায়গা নেই নন্দনে! অপরাজিত প্রদর্শন নিয়ে সমস্যার সম্মুখীন অনীক দত্ত।
আগের বার তার সমর্থনে প্রতিবাদে সামিল হয়েছিলেন সায়নী ঘোষ। শাসকদলের যুব নেত্রী অপরাজিতার অন্যতম গুরুত্বপূর্ণ অভিনেত্রী। এ বারেও কি তিনি পরিচালকের হয়ে বক্তব্য রাখবেন? এই নিয়ে কৌতূহল টলিউডে। একাধিক অভিনেতা, পরিচালক ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করেছেন তাঁকে।

যে সমস্ত প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাচ্ছে, সেখানে গিয়ে ছবিটি দেখার জন্য দর্শকদের কাছে অভিনেত্রীর অনুরোধ সায়নীর। হল ভরলে, বাণিজ্য ভাল হলে, সমালোচক, দর্শকের প্রশংসা পেলে এবং হাউজফুল বোর্ড ঝুললে নন্দনেও সত্যজিৎ রায় অপরাজিতই থাকবেন।

সত্যজিৎ রায়ের জন্মশতবর্ষ উপলক্ষে অনীক দত্তের বানোনো অপরাজিত। সায়নীর বক্তব্য এটি অনীক বাবুর নয়, সত্যজিৎ রায়ের ছবি হিসেবে দেখছি। সেই পরিচালক যিনি বাংলাকে বিশ্বের দরবারে তুলে নিয়ে গিয়েছিলেন। সেই ছবি নন্দনে জায়গা পেল না। তাতে তিনি বেশি আঘাত পেয়েছেন। নন্দন কর্তৃপক্ষের এই পদক্ষেপ মানতে খুবই কষ্ট হচ্ছে।

অভিনেত্রীর আরও দাবি, অনীক দত্তের মতো বড় পরিচালক নন্দনে জায়গা পাচ্ছেন না! ছোট পরিচালকেরা তো ভয়ে আরও পিছিয়ে যাবেন। আর কেউ সত্যজিৎ রায়ের উপরে ছবিই বানাতে চাইবেন না! এটা মস্ত বড় ভুল পদক্ষেপ। সায়নী নিজেও বিষয়টি পুনর্বিবেচনার আর্জি জানিয়ে নন্দন কর্তৃপক্ষের সঙ্গে নাকি কথা বলেছেন।

কর্তৃপক্ষের যুক্তি, কিশমিশ, রাবণ, মিনি দর্শক টানছে। মাত্র এক সপ্তাহ হল ছবিগুলো এসেছে। এখন তা সরিয়ে কী করে অন্য ছবিকে জায়গা দেবেন তারা? এ দিকে দর্শকদের একটা বড় অংশ সায়নীকে জানিয়েছেন, তাঁরা ছবি নন্দনে দেখার জন্য সাগ্রহে অপেক্ষা করে রয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2017 voiceekattor
কারিগরি সহযোগিতায়: সোহাগ রানা
11223