বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৯:১৪ অপরাহ্ন

ডিহাইড্রেশনে ভুগছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী, চিকিৎসক ডাকলেন বাড়িতেই

ভয়েস ডিজিটাল ডেস্ক
  • Update Time : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৫৫ Time View

মিমি চক্রবর্তী

অসুস্থ অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। তার রক্তচাপ নেমে গিয়েছে। পেটে যন্ত্রণাও হচ্ছে। শরীরে জলের অভাব দেখা দিয়েছে। ফলে শরীর অত্যন্ত দুর্বল। প্রশ্ন জাগে, কসবার ভুয়ো টিকা শিবিরে টিকা নেওয়ার ফলেই এই সমস্ত পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিল?

আনন্দবাজার অনলাইনকে মিমি জানালেন, খুবই দুর্বল হয়ে পড়েছি। ভোর ৪টে থেকে পেটে যন্ত্রণা হচ্ছে। ভোর ৬টায় চিকিৎসক আমার বাড়ি আসেন। তার কথা থেকেই জানা গেল, চিকিৎসক আপাতত তাকে সারা দিন বিশ্রাম করতে বলেছেন। ফোন দূরে রাখার নির্দেশ দিয়েছেন চিকিৎসক। শারীরিক ও মানসিক ভাবে অত্যন্ত বিধ্বস্ত অভিনেত্রী।

বৃহস্পতিবার আনন্দবাজারকে মিমি বলেন, পুরসভার ফরেন্সিক বিশেষজ্ঞদের মুখে খবরটা পাওয়ার পরেই আমি চিন্তায় পড়ে যাই। চিকিৎসককে ফোন করি। তিনি বলেন, এটা এক ধরনের অ্যান্টিবায়োটিক, যেটা জলে গুলে দেওয়া হয়েছে।

পেট এবং মূত্র সংক্রমণে এই ওষুধ দেওয়া হয়। এটা খুবই কড়া ওষুধ। জলে মিশিয়ে দেওয়া হয়েছে সম্ভবত সে রকম ক্ষতি করবে না বলে জানালেন চিকিৎসক।

প্রতিষেধক নেওয়ার পর কসবা শিবিরের উদ্যোক্তাদের কাছে শংসাপত্র চেয়েছিলেন মিমি। তখন তারা জানান, অভিনেত্রীর মুঠোফোনে প্রতিষেধক নেওয়ার শংসাপত্র এসে যাবে।

কিন্তু বেশ কয়েক ঘণ্টা কেটে যাওয়ার পরেও শংসাপত্র না পাওয়ায় শিবিরের আয়োজকদের বিষয়টি নিয়ে প্রশ্ন করেন মিমির সহকারী। তাতেও কোনও উত্তর না পেয়ে মিমি চক্রবর্তী যোগাযোগ করেন কসবা থানায়। তার পরেই এই বিষয়ে তৎপর হয় প্রশাসন। সূত্র আনন্দবাজার

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2017 voiceekattor
কারিগরি সহযোগিতায়: সোহাগ রানা
11223