রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:২৬ অপরাহ্ন

মেয়েরাও রোবট নয়, স্বল্পবাস পুরুষ দেখে তাদেরও মন চঞ্চল হয়, ইমরানকে খোঁচা তসলিমার

ভয়েস ডিজিটাল ডেস্ক
  • Update Time : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৬৩ Time View

ইমরানকে আয়না দেখালেন তসলিমা

দেশে ধর্ষণের ঘটনা বৃদ্ধি পাওয়ার জন্য মেয়েদের স্বল্পবাসকে দায়ী করেছিলেন তিনি। তা নিয়ে এ বার পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে কার্যত আয়না দেখালেন লেখিকা তসলিমা নাসরিন।

ইমরানের যৌবনকালের একটি ‘শার্টলেস’ ছবি তুলে ধরেছেন তিনি। ইমরানের সুরেই তিনি বলেছেন, ছেলেরা দেহ প্রদর্শন করলে মেয়েদেরও মন চঞ্চল হওয়া স্বাভাবিক।

পাকিস্তান ক্রিকেটের অধিনায়ক থাকাকালীন, মহিলাদের মধ্যে বেশ জনপ্রিয় ছিলেন ইমরান। সেই সময় তোলা ইমরানের একটি ছবি মঙ্গলবার টুইটারে তুলে ধরেছেন তসলিমা।

ছবিতে ইমরানের শরীরের ঊর্ধ্বভাগ দৃশ্যমান এবং তাঁর গায়ে কোনও জামা নেই। সেই নিয়ে তসলিমা লেখেন, ‘পুরুষ যদি স্বল্প পোশাক পরে, তাতে মেয়েদেরও মন চঞ্চল হতে পারে, যদি না তারা রোবট হয়।’

রাজনীতিতে প্রবেশের পর থেকেই বিভিন্ন সময় বিতর্কিত মন্তব্য করতে শোনা গিয়েছে ইমরান খান। তাতে সাম্প্রতিক সংযোজন ধর্ষণের জন্য মেয়েদের স্বল্পবাসকে দায়ী করা।

একটি বিদেশি সংবাদমাধ্যমে ইমরান বলেন, ‘‘স্বল্পবাস মহিলাকে দেখে পুরুষের মন চঞ্চল হওয়াটাই স্বাভাবিক, যদি না সেই পুরুষ রোবট হয়। সাধারণ বুদ্ধি অন্তত তাই বলে।’’ ইমরানের এই মন্তব্যে বিতর্ক শুরু হতে সময় লাগেনি। সংবাদ সংস্থা

taslima nasreen
@taslimanasreen
If a man is wearing very few clothes, it will have an impact on women, unless they are robots.

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2017 voiceekattor
কারিগরি সহযোগিতায়: সোহাগ রানা
11223