বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৮:৫২ অপরাহ্ন

আইনজীবীর বে-আইনী কান্ডে ঝলছে গেলো গৃহকর্মীর শরীর

ভয়েস ডিজিটাল ডেস্ক
  • Update Time : শনিবার, ১২ জুন, ২০২১
  • ৬৪ Time View

গৃহকর্মী নিশা আক্তার, ছবি সংগৃহিত

একজন আইনজীবী তার গৃহকর্মীর শরীরে ভাতের ফুটন্ত মাড় ঢেলে দিয়ে শরীর ঝলছে দেয়ার ঘটনা ঘটেছে। ঝলসানো শরীর নিয়ে যন্ত্রণায় ছটফট করতে থাকা মেয়েটিকে কোন চিকিৎসা পর্যন্ত দেওয়া হয়নি। এ অবস্থায় প্রায় এক সপ্তাহ তাকে বাসায় আটকে রাখা হয়।

প্রতিবেশীদের একজন মেয়েটির কান্না সইতে না পেরে বিষয়টি জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে জানান। এরপর শুক্রবার রাজধানীর উত্তরা-৯ নম্বর সেক্টরের বাসা থেকে দগ্ধ গৃহকর্মী নিশা আক্তারকে উদ্ধার করে পুলিশ।

এরপরই মুখোশ উন্মোচিত হয় শিক্ষানবিশ আইনজীবী তানজিনা রহমান সুরভির। উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ আখতারুজ্জামান ইলিয়াস সংবাদমাধ্যমকে জনান, অভিযুক্ত সুরভিকে গ্রেপ্তার করা হয়েছে। তার দাবি, মেজাজ নিয়ন্ত্রণ করতে না পারায় তিনি এমন ঘটনা ঘটিয়েছেন।

পুলিশ সূত্রের খবর, বছরখানেক ধরে বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করে আসছিলেন ১৮ বছর বয়সী নিশা। এরমধ্যে গত ৬ জুন গৃহকর্তার মেয়ে সুরভি তার কাছে কাপড় ধোয়ার ওয়াশিং পাউডার চান। নিশা জানান, বাসায় পাউডার নেই। তখন তাকে দোকানে গিয়ে পাউডার কিনে আনতে বলা হয়। এতে বিলম্ব করায় তার গায়ে গরম মাড় ঢেলে দেন সুরভি।

এদিকে দগ্ধ গৃহকর্মীকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানান, তার গলা ও কাঁধসহ শরীরের পাঁচ ভাগ পুড়ে গেছে। তবে তিনি শঙ্কামুক্ত। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) নেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2017 voiceekattor
কারিগরি সহযোগিতায়: সোহাগ রানা
11223