সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০১:০১ অপরাহ্ন

খেলাধুলাকে ভালোবেসে মাদক ছাড়ুন : এমপি নিক্সন চৌধুরীর ডাক

Reporter Name
  • Update Time : সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ১৮ Time View

ভয়েস ডিজিটাল ডেস্ক

খেলাধুলা ভালোবাসি, মাদক ছেড়ে মাঠে আসি এই স্লোগানকে সামনে রেখে, ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, খেলাধুলা আমাদের দেশের পুরোনো ঐতিহ্য, এ চর্চা যেন আমাদের দেশ থেকে হারিয়ে না যায়।

আমাদের বর্তমান যুব সমাজের অনেককে মাদকের ভয়াল থাবায় গ্রাস করছে। আমার বিশ্বাস খেলাধুলায় মনোনিবেস করলে আমাদের ছোট ছেলে-মেয়েরা মাদকের হাত থেকে রেহাই পাবে। তিনি যুবসমাজকে খেলাধুলাকে ভালোবেসে মাদক ছেড়ে মাঠে আসার ডাক দেন।

রবিবার বিকেলে ফরিদপুরের চরভদ্রাসনে মরহুম আকবর আলী মোল্লা স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় নিক্সন চৌধুরীর হাতে ক্রেস্ট তুলে দেন আয়োজক কমিটির সদস্যরা। খেলায় স্থানীয় ওরিয়ন ক্লাবকে ৪৩ রানের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় স্বপ্নপুরি ক্লাব। চ্যাম্পিয়ন দলকে ৩০ হাজার টাকার চেক ও রানারআপ দলকে ২০ হাজার টাকার চেক প্রদানের পাশাপাশি উভয় দলের হাতে ট্রফি তুলে দেওয়া হয়।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার আলী মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজটির প্রিন্সিপাল মো. বিলাল হোসেন, থানা অফিসার ইনচার্জ মো. জাকারিয়া হোসেন, জেলা পরিষদের সদস্য গোলাম রাব্বানী পান্নু কাজি, চরঝাউকান্দা ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মৃধা, বিশিষ্ট রাজনীতিবিদ বজলুর রহমান মৃধা, মো. শাহজাহান মোল্লা, থানা যুবলীগের সভাপতি মোরাদ হোসেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মারজুক জুয়েল, ছাত্রলীগের সভাপতি মো. কামরুল হাসান, অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2017 voiceekattor
কারিগরি সহযোগিতায়: সোহাগ রানা
11223