শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১২:৩০ পূর্বাহ্ন

সামাজিক যোগাযোগ মাধ্যমে স্মৃতি হয়ে থাকলেন দুই যন্ত্রশিল্পী

Reporter Name
  • Update Time : শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ৩৫ Time View

কক্সবাজারের উদ্দেশে গাড়িতে ওঠার আগ মুহূর্তে তোলা ছবি, যা আজ স্মৃতি

ভয়েস ডিজিটাল ডেস্ক

কক্সবাজারের উদ্দেশ্যে ঢাকা ছাড়ার প্রাক্কালে গ্রুপ ছবি তুলেছিলেন তারা। হাসোজ্জ্বল সেই ছবিটির দু’জন এখন স্মৃতি বহন করছে। ঢাকা থেকে ছয়সদস্যের সাংস্কৃতিক দলটি অনুষ্ঠানে অংশ নিতে কক্সবাজার রওয়ানা দিয়েছিলেন। আনন্দঘন সেই অনুষ্ঠানে যোগ দেওয়া হলো না তাদের। এর আগেই শনিবার ভোরে চট্টগ্রামের মীরসরাইয়ে মাইক্রোবাস ও লরির মধ্যে ঘটে যায় অপ্রত্যাশিত সংঘর্ষ। তাতে দুই যন্ত্রশিল্পী পার্থ প্রতীম গুহ (৫০) ও হানিফ আহমেদ (৪১) নিহত হন। বাকীরা চিতিৎসাধীন। এ ঘটনায় আহতরা হলেন, বিউটি খান, নন্দন চৌধুরী, পাপ্পু ও লুৎফর। নিহতদের মধ্যে হানিফ অক্টোপ্যাড এবং পার্থ ড্রাম বাজাতেন।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মো. ইসহাক ঘটনার বিষয়টি নিশ্চিত করে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, হতাহতরা সবাই একটি সঙ্গীতানুষ্ঠানে যোগ দিতে ঢাকা থেকে কক্সবাজার যাচ্ছিলেন। মিরসরাই সোনাপাহাড় এলাকায় পৌঁছালে একটি লরি ইউটার্ন করতে গিয়ে সামনে চলে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা শিল্পীদের বহনকারী মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পার্থ প্রতীম মারা যান। এদিন ভোর ৫টা নাগাদ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনা পাহাড় এলাকার ঘটনা।

এসআই মো. ইসহাক আরও জানিয়েছেন, আহতদের উদ্ধার করে স্থানীয় মাস্তান নগর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। উন্নত চিকিৎসার জন্য গুরুতর জখম হানিফকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2017 voiceekattor
কারিগরি সহযোগিতায়: সোহাগ রানা
11223