সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১২:০০ পূর্বাহ্ন

‘যোগদান করিনি, বিজেপির সঙ্গে লিভ-ইনে ছিলাম’, নুসরাতকে ‘খোঁচা’ শ্রীলেখার

ভয়েস ডিজিটাল ডেস্ক
  • প্রকাশ: শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৮১

অভিনেত্রী শ্রীলেখা এবার মিত্র মুকুল রায় ও শুভ্রাংশু রায়কে উদ্দেশ্য করে করা এক মন্তব্যে নুসরাত আর নিখিলের সম্পর্ক নিয়ে খোঁচা দিয়েছেন। তিনি বলেছেন, ‘বিজেপিতে আমি এতদিন যোগদান করিনি। বিজেপির সঙ্গে লিভ-ইনে ছিলাম। তাই বিজেপি ছাড়ার কোনো প্রশ্ন ওঠে না।’

অবশ্য পোস্টটি সংগৃহীত বলেই জানিয়েছেন শ্রীলেখা। যেখানে পোস্টের নিচে আবার লেখা ‘ইতি, মুকুল রায়’। আবারও ঘাসফুলের পথে মানে তৃণমূলে পা বাড়াবেন মুকুল রায় ও তার ছেলে শুভ্রাংশু রায়। এমনই কানাঘুষো শোনা যাচ্ছিল বেশ কয়েকদিন ধরে। জল্পনা আরও বাড়ে গত সপ্তাহে যখন অভিষেক ব্যানার্জি মুকুল রায়ের অসুস্থ স্ত্রীকে হাসপাতালে দেখতে যান।

ভারতীয় গণমাধ্যম সূত্রের বরাতে জানিয়েছে, আজই হয়তো বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান মুকুল-শুভ্রাংশুর। আর সেই সূত্রেই ফেসবুকে পোস্টটি করেছেন শ্রীলেখা মিত্র। যেখানে তিনি পরোক্ষভাবে নুসরাত জাহান এবং নিখিল জৈনের সম্পর্কে টানাপোড়েন নিয়েও বিদ্রুপ করেছেন।

যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের প্রেম ও অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় যখন তোলপাড়, তখন নিখিলের মামলা আদালতে গড়িয়েছে। দেওয়ানি আদালতে নুসরাতের থেকে আলাদা থাকতে চেয়ে মামলা করেছেন নিখিল। এমন পরিস্থিতিতেই বিবৃতি জারি করে নুসরাত জানিয়েছিলেন, তুরস্কে ধুমধাম করে নিখিল জৈনের সঙ্গে যে ডেস্টিনেশন ওয়েডিং তিনি করেছিলেন, তা ভারতীয় আইনে বৈধ হয়।

নুসরাত দাবি করেন, নিখিলের সঙ্গে তার ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি। তাই বিয়ে নয় নিখিলের সঙ্গে লিভ-ইন রিলেশনশিপে থাকতেন এবং বিচ্ছেদের কোনও প্রয়োজন নেই বলেই দাবি তার। লিভ-ইনের সেই প্রসঙ্গ তুলে এনেই আবার মুকুল-শুভ্রাংশুর তৃণমূলে ফেরা নিয়ে ব্যঙ্গ করলেন অভিনেত্রী। সূত্র : সংবাদ প্রতিদিন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2017 voiceekattor
কারিগরি সহযোগিতায়: সোহাগ রানা
11223