শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:০০ অপরাহ্ন

ভারত থেকে বিপদজ্জনক বার্তা মিলছে!

ভয়েস ডিজিটাল ডেস্ক
  • Update Time : রবিবার, ৯ মে, ২০২১
  • ৫৭ Time View

ভারতে চলমান করোনা পরিস্থিতি ও দেশে ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত হওয়ায় তৃতীয় ঢেউয়ের আভাস পাচ্ছে বাংলাদেশ, এমনটাই জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রবিবার   রাজধানীর আইডিইবি ভবনে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ আয়োজিত ‘মুজিববর্ষ ও কোভিড ১৯ মোকাবিলায় করণীয়’ শীর্ষক আলোচনা সভায় নিজ  ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, অক্সিজেনের জন্য ভারতজুড়ে হাহাকার! অথচ দেশটি অক্সিজেন উৎপাদনের দিক থেকে বিখ্যাত। তারপরও চরম সংকটে ভারত। এরই মধ্যে বাংলাদেশে ভয়ংকর ভারতীয় ধরন শনাক্ত হয়েছে! এতে দেশে এবার তৃতীয় ঢেউয়ের আভাস পাচ্ছেন। ভারত থেকে বিপজ্জনক বার্তা পাচ্ছেন বলেও জানালেন, ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রবিবার রাজধানীর আইডিইবি ভবনে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ আয়োজিত ‘মুজিববর্ষ ও কোভিড-১৯ মোকাবিলায় করণীয়’ শীর্ষক আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে  করোনা প্রসঙ্গে  এমন্তব্য করেন ওবায়দুল কাদের।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের বলেন, এদেশের জনগণ অতীতে অনেক প্রাকৃতিক ও মনুষ্যসৃষ্ট দুর্যোগ শেখ হাসিনার নেতৃত্বে সফলতার সঙ্গে মোকাবিলা করেছে। চলমান করোনা দুর্যোগও সফলভাবে মোকাবিলা করতে সক্ষম হবে বাংলাদেশ।

এখন সকলকে সংযমী হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, এই মহামারি থেকে রক্ষা পেতে ঘরে ঘরে সচেতনতার দুর্গ গড়ে তুলতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে যার যার অবস্থানে থেকে ঈদ উদযাপন করে এই প্রাণঘাতি করোনাকে প্রতিরোধ করাই আমাদের একমাত্র লক্ষ্য হওয়া উচিৎ।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2017 voiceekattor
কারিগরি সহযোগিতায়: সোহাগ রানা
11223