শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:৩০ পূর্বাহ্ন

বৃষ্টির জলে নাচ, উপড়ে পড়া গাছের গুঁড়ির সামনে ছবি তুলে ট্রোলড ছোটপর্দার দীপিকা

ভয়েস ডিজিটাল ডেস্ক
  • প্রকাশ: রবিবার, ২০ জুন, ২০২১
  • ৯২

মুম্বই শহরে শক্তিশালী ঘূর্ণিঝড়ে তোলপাড় হয় চারিদিক। আতঙ্কিত বাণিজ্যনগরীর বাসিন্দারা। ঝড়ের পূর্বাভাস অনুযায়ী মুম্বইয়ে ঝড়ের ঝাপটা দিয়ে গুজরাট উপকূলের উনারের দিকে এগিয়ে আসে ঝড় Tauktae। জল থৈ থৈ শহরে ভেঙে পড়ে বহু গাছ। ভয়ঙ্কর এই ঝড় দেখে ভীতসন্তস্ত্র এলাকাবাসী। মুম্বই সংলগ্ন পূর্ব-মধ্য আরব সাগরে অবস্থান করছিল ঝড়। সমস্যার মুখে পড়েন বহু মুম্বইবাসী।

‘দিয়া অওর বাতি হম’ ধারাবাহিকের জনপ্রিয় টেলি অভিনেতা দীপিকা সিং ঠিক এই সময় জলের মাঝে দাঁড়িয়ে পোস্ট করেন একটি নাচের ভিডিও। উপড়ে পড়ে যাওয়া গাছের ডাল ধরেও পোজ দেন অভিনেত্রী। এরপরই ঘটে বিপত্তি। নেটিজেনদের ট্রোলের শিকার অভিনেতা। সাইক্লোনে বহু মানুষের ক্ষতি হয়েছে, তা জেনেও কীভাবে এই ধরনের কাজ করলেন দীপিকা, প্রশ্ন তোলেন নেটিজেনরা।

একদিকে যেমন সাইক্লোনের পর গাছের ডাল ধরে ছবি তোলার বিরোধিতা করেন নেটিজেনরা, তাঁরা বলেন যে ধনিদের কখনও সমস্যা হয় না,তাঁরা ঠিক থাকেন। কিন্তু যাঁদের সর্বস্ব চলে গেল, সেই মানুষগুলো কথা অন্তত মাথায় রাখা উচিৎ ছিল অভিনেতার। অন্যদিকে করোনার সময় বাড়ি বাইরে বেরিয়ে মজা করার কথা একজন দায়িত্বশীল অভিনেতার মাথায় এল কীভাবে সে প্রশ্নও উস্কে দেন তাঁরা।

যদিও দীপিকার পোস্ট দেখে তাঁর ফ্যানেরা জানিয়েছেন- কঠিন পরিস্থিতিতে যাতে পজেটিভিটি ছড়িয়ে দেওয়া যায় তার জন্যই এই পোস্ট করেছেন অভিনেতা। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনি লিখেছেন-‘ঝড়কে আমরা আটকাতে পারব না, তাই ঝড়কে শান্ত করার চেষ্টা না করে আমরা বরং নিজেদের শান্ত রাখি, প্রকৃতির মন অনুযায়ী চলি, ঝড় ঠিক থেমে যাবে’। তিনি যোগ করেন- ঝড়ের সময় তাঁর বাড়ির সামনেই একটি গাছ উপড়ে পড়ে যায়, যদিও তাতে কেউ আহত হন নি,সেই গাছটি সরানোর সময় তিনি এবং তাঁর স্বামী গাছের সামনে ছবি তোলেন স্মৃতি হিসাবে তুলে রাখার জন্য। সূত্র জি ২৪ ঘন্টা

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2017 voiceekattor
কারিগরি সহযোগিতায়: সোহাগ রানা
11223