মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:২২ পূর্বাহ্ন

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ, ৬ ধর্ষক আটক

Reporter Name
  • প্রকাশ: শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩৭

র‌্যাবের হাতে গ্রেফতার ৬ ধর্ষক : ছবি সংগৃহীত

ভয়েস রিপোর্ট, ঢাকা

ঘটনাটা ২৩ ফেব্রুয়ারির। সেদিন সন্ধ্যা নাগাদ কেনাকাটা নেরে মেসে ফিরছিলেন তিনি। সঙ্গে তার বন্ধু। এসময় পথরোধ করে আপত্তিকর কর্তাবার্তা বলে ঝগড়ায় জড়ায় ধর্ষকরা। এরপর এক পর্যায়ে জোর করে তুলে নিয়ে দলবদ্ধ ধর্ষণ। ঘটনায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। চাঞ্চল্যকর ঘটনায় জড়িতদের আটক করতে মাঠে নামে র‌্যাব। ঘটনাটি বাংলাদেশের গোপালগঞ্জে।

শনিবার এক সাংবাদিক বৈঠকে এসব তথ্য জানিয়েছে, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন। জানালেন গোপালগঞ্জের বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রী ন্যক্কারজনকভাবে দলবদ্ধ ধর্ষণের শিকার হন। ঘটনা ২৩ ফেব্রুয়ারি। ওই দিন রাতে দুই শিক্ষার্থী গোপালগঞ্জ সদরের নবীনবাগ হেলিপ্যাডের সামনে দিয়ে হেঁটে মেসে যাওয়ার সময় কতিপয় দুর্বৃত্ত তাদের নাম-ঠিকানা জিজ্ঞাসা করে বাকবিতন্ডায় লিপ্ত হয়। এঘটনায় জড়িত অভিযুক্ত ৬জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

তিনি বলেন, গ্রেফতারকৃতরা স্থানীয় একটি অপরাধ চক্রের সদস্য। সবাই গোপালগঞ্জ ও তার আশপাশের এলাকার স্থায়ী বাসিন্দা। গ্রেফতার হওয়া তূর্য মোহন্ত ছাড়া অন্যরা ৮ থেকে ১০ বছর ধরে নবীনবাগ এলাকার বিভিন্ন স্থানে মাদক সেবন, আড্ডা, জুয়াসহ বিভিন্ন ধরনের অপকর্মে লিপ্ত ছিল। এ ছাড়া তারা চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধেও জড়িত ছিল। তারা বিভিন্ন সময়ে রাস্তাঘাটে স্কুল-কলেজের ছাত্রীদের উত্ত্যক্ত করতো।

র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-৮-এর অভিযানে ২৫ ফেব্রুয়ারি গোপালগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ধর্ষক রাকিব মিয়া, পিয়াস ফকির, প্রদীপ বিশ্বাস, মো. নাহিদ রায়হান, মো. হেলাল, তূর্য মোহন্তকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনায় দায় কবুল করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2017 voiceekattor
কারিগরি সহযোগিতায়: সোহাগ রানা
11223