শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:২৬ অপরাহ্ন

বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করলো বিজিবি’র সিলেট ব্যাটালিয়ন ৪৮

Reporter Name
  • প্রকাশ: বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫২

ভয়েস রিপোর্ট, ঢাকা

সীমান্তের অতন্দ্র প্রহরী বাংলাদেশ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সরাইল রিজিয়নের আওতাধীন সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) ব্যাটালিয়ন সদরের বাস্কেট গ্রাউন্ডে ৪ কোটি ৭৮ লক্ষ ৬৭ হাজার ৩৩০ টাকামূল্যের বিভিন্ন প্রকার মাদকদ্রব্য এবং ভারতীয় সিগারেট/বিড়ি যা ধ্বংস করেছে। এদিন এক মতবিনিময় সভারও আয়োজন করা বিজির তরফে। মাদকদ্রব্য ধ্বংসকরণ ও মতবিনিময় সভায় বিজিবির উত্তর-পূর্ব রিজিয়ন, সরাইল এর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম নওরোজ এহসান, বিএসপি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সরাইল রিজিয়ন কমান্ডার তার বক্তব্যে কুফল সম্পর্কে নানা দিক তুলে ধরেন। পাশাপাশি মাদকদ্রব্য পাচাররোধে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি মিডিয়াকর্মীসহ সকল সর্বস্তরের নাগরিকদের সচেতনতা এবং সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে বিজিবি সিলেট সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল মোহাম্মদ আমিরুল ইসলাম, পিএসসি, সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল আহমেদ ইউসুফ জামিল, পিবিজিএম, পিএসসি, জকিগঞ্জ ব্যাটালিয়ন(১৯ বিজিবি) এর অধিনায়ক, বিজিবি সিলেট এর জিএসও-২ এবং উপ-অধিনায়ক, সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) উপস্থিত ছিলেন।

এছাড়া সিলেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা চৌধুরী, কাস্টমস’র সহকারী কমিশনার প্রভাত কুমার সিংহ, সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মিয়া মোহাম্মদ আশিস বিন হাছান, পিপিএম, মোঃ সামসুজ্জামান সরকার, উপ-পরিচালক, পরিবেশ অধিদপ্তর এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ কবিরুল হাসানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2017 voiceekattor
কারিগরি সহযোগিতায়: সোহাগ রানা
11223