সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:২১ পূর্বাহ্ন

বাড়ির ৪ জনকে খুন হতে দেখেও কেন নীরব ছিল আসিফের দাদা, জেরায় খুলল জট

ভয়েস ডিজিটাল ডেস্ক
  • Update Time : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৪৮ Time View

পুলিসের এক কর্তা জানিয়েছেন, আসিফের কাছ থেকে কম্পিউটার, ল্যাপটপ, একাধিক মোবাইল ফোন, রাউটার, ওয়াকিটকির মতো যন্ত্র উদ্ধার হয়েছে

 কালিয়াচক হত্যাকাণ্ডে অভিযুক্ত আসিফকে জেরা যত এগোচ্ছে ততই বেরিয়ে আসছে চঞ্চল্যকর তথ্য। আসিফকে জেরা করে জানা গেল, দাদা আরিফের একটি ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো তার কাছে আছে বলে তাকে ব্ল্যাকমেল করতো আসিফ। তবে সেই ভিডিয়ো আরিফকে কখনও দেখায়নি আসিফ।

কালিয়াচকে একই পরিবারের ৪ জনের খুনের তদন্তে নেমে একটা জায়গায় খটকা লেগেছিল পুলিসের। বাড়ির বড়ছেলে কী এমন ভয় পেল যে চোখের সামনে বাবা-মা, বোন, ঠাকুমাকে খুন হতে দেখেও টানা ৪ মাস চুপ করে রইল। এই জট খানিকটা খুলতে পেরেছে সিআইডি। এমনটাই সূত্রের খবর।

গোয়েন্দারা জানতে পেরেছেন, একটি প্রেমের সম্পর্কে জড়িয়েছিল আসিফের একুশ বছরের দাদা আরিফ। মেয়েটি তার বোনের বন্ধু। সেই সুত্রেই তার যাতায়াত ছিল আরিফের বাড়িতে। আরিফ ও তার বোনের বন্ধুর ঘনিষ্ঠতা গড়িয়েছিল শারীরিক সম্পর্কে। জেরায় ওই কথা স্বীকারও করেছে আরিফ।

এদিকে, বোনের বন্ধুর সঙ্গে আরিফের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিয়ো ফুটেজ তার কাছে রয়েছে বলে দাদাকে ব্ল্যাকমেল করতে থাকে আসিফ। এর জেরেই মালদার বাড়ি থেকে আরিফ যেমন দূরে থেকেছে তেমনি বাড়ির ৪ চারজন খুনের ঘটনাও চেপে গিয়েছে গত ৪ মাস।

এদিকে, এখনও বেশ কিছু রহস্যে উন্মোচন হওয়া বাকি। পুলিস আসিফের বাড়িতে তল্লাশি চালিয়ে একাধিক আই-ফোন, অ্যাপলের ল্যাপটপ পেয়েছে। সঙ্গে পেয়েছে তার দুই বন্ধুর বাড়িতে পাওয়া অস্ত্রও। সেই সঙ্গে তাঁদের সামনে এসেছে আরও বেশ কিছু তথ্য। আসিফ তার বাড়ির ভেতরে ও বাইরে সিসিটিভ সহ নানা আধুনিক বৈদ্যুতিন যন্ত্র বা গ্যাজেট বসিয়েছিল।

এই সব দামি যন্ত্রপাতি কেনার জন্যই বাবার প্রায় কোটি টাকার সম্পত্তি বিক্রি করেছিল সে। এর জন্য বাবা জাওয়াদ আলির ৬ বিঘা লিচুর বাগান, ৫ বিঘে চাষের জমি, ২টি ডাম্পার, ১টি বোলেরো গাড়ি, ২টি মোটরবাইক বছর খানেকের মধ্যেই বিক্রি করে দেয় আসিফ। সব মিলিয়ে যার মূল্য কোটি টাকার উপরে। এমন খবরই দিল জি২৪ঘন্টা।

পুলিসের এক কর্তা জানিয়েছেন, আসিফের কাছ থেকে কম্পিউটার, ল্যাপটপ, একাধিক মোবাইল ফোন, রাউটার, ওয়াকিটকির মতো যন্ত্র উদ্ধার হয়েছে। আরও বেশ কিছু  বৈদ্যুতিন যন্ত্র উদ্ধার হয়েছে, যার ব্যবহার তাঁরাও জানেন না। সেই সব যন্ত্রের ব্যবহার জানতে বিশেষজ্ঞের সাহায্য নেওয়া হচ্ছে। আর এখানেই প্রশ্ন উঠছে সামান্য ১৯ বছরের একটা ছেলে এই সব যন্ত্রের কথা জানলোই বা কী করে, কী কাজ করতো ওইসব যন্ত্র দিয়ে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2017 voiceekattor
কারিগরি সহযোগিতায়: সোহাগ রানা
11223