মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৭ অপরাহ্ন

ক্রিকেটার মিতালি রাজের বহু প্রতীক্ষিত বায়োপিক ‘সাবাশ মিঠু পরিচালনা করবেন সৃজিত

ভয়েস ডিজিটাল ডেস্ক
  • Update Time : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৬৮ Time View

ভারতের সর্বকালের অন্যতম সেরা মহিলা ক্রিকেটার মিতালি

 ক্রিকেটার মিতালি রাজের (Mithali Raj) বহু প্রতীক্ষিত বায়োপিক ‘সাবাশ মিঠু’ (Shabaash Mithu) এবার পরিচালনা করবেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। ‘রইস’ (Raees) খ্যাত পরিচালক রাহুল ঢোলাকিয়ার (Rahul Dholakia) নির্দেশনায় মিতালির বায়োপিক তৈরি হওয়ার কথা হয়েছিল প্রথমে, কিন্তু রাহুল মঙ্গলবার টুইট বিবৃতি দিয়ে জানিয়ে দেন যে, এই ছবির পরিচালনার দায়িত্ব থেকে তিনি সরে আসছেন। রাহুলের বদলে এখন নতুন ক্যাপ্টেন বাংলার জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সৃজিত।

ভারতের সর্বকালের অন্যতম সেরা মহিলা ক্রিকেটার মিতালি। এই মুহূর্তে তিনি জাতীয় দলের টেস্ট এবং ওয়ানডে ক্যাপ্টেন। দু’বছর আগে মিতালির জন্মদিনের দিনই জানা যায় যে, এবার বড় পর্দায় তাঁর জীবনী ফুটিয়ে তুলবেন দক্ষিণী অভিনেত্রী তাপসী পান্নু (Tapsee Pannu)। প্রযোজক সংস্থা ভায়াকম এইটটিন এই ঘোষণা করেছিল। রাহুল ঢোলাকিয়া এদিন টুইটারে লেখেন, “দুর্ভাগ্যবশত আমি এই স্বপ্নটার অংশ হতে পারছি না। কিন্তু আমি এই স্বপ্ন বাস্তবায়িত করার জন্য তাঁদের পাশে থাকব। কোভিডে সকলের সূচি ওলটপালট হয়েছে। আমিও তার ব্যতিক্রম নই। অজিত আন্ধারে ও তাঁর দলের জন্য আমার শুভেচ্ছা রইল।”

নতুন দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত দেশের অন্যতম সেরা পরিচালক। নিজেও এই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সৃজিত। ক্রিকেট ফ্যানাটিক পরিচালক সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে বলেন, “আমি যখন এই ছবি তৈরি হওয়ার খবর পেয়েছিলাম, তখন থেকেই খুব উৎসাহিত ছিলাম। এখন আমি এটার অঙ্গ। নতুন যাত্রা শুভারম্ভের অপেক্ষায় রয়েছি আমি। আশা করছি দ্রুত সিলভার স্ক্রিনে অসাধারণ গল্পটা নিয়ে আসতে পারব।” মিতালির জীবনের গল্প বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন তাঁর অনুগামীরা। যেহেতু সৃজিত নিজেও ক্রিকেট বলতে অজ্ঞান, সেহেতু বলাই যায় যে, তিনি এই ছবির প্রতি সুবিচার করবেন। সূত্র জি২৪ঘন্টা

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2017 voiceekattor
কারিগরি সহযোগিতায়: সোহাগ রানা
11223